বরাবর 

চেয়ারম্যান 

আধারা ইউনিয়ন, মুন্সীগঞ্জ সদর ।  

মুন্সীগঞ্জ  

বিষয়: জমি সংক্রন্ত সমস্যা।  

.জনাব, 

যথাবিহিত সম্মান প্রদর্শনপূর্বক সবিনয় নিবেদন এই যে, আমি আবুল হোসেন মিজি, পিতা মৃত্: ইউনুস মিজি। আধারা  ইউনিয়ন ৪ নং ওয়ার্ড, গ্রাম: সোনালিকান্দির একজন স্থায়ী বাসিন্দা, ভাসান চর মৌজা সিএস দাগ ১২৬৪, এস এ দাগ ৫৮৮, আর এস দাগ ৯৮৩।  সিএস ও এসএ দাগে আমার ১৪ শতাংশ জমি, দীর্ঘ ৮০ বসার যাবৎ বোগদখল করে আসছি। ২০১৮ সালে তৌসিল অফিসে খাজনা দিতে গেলে, তৌসিলদার আমাকে জানায় যে আর এস দাগে আপনার ১৪ শতাংশ জমি নাই।  আর এস রেকর্ড এ জমি আছে ৯ শতাংশ।  তাই আমি এই রেকর্ড সংশোধন এর জন্য  আদালত এ মামলা করি,  মামলা চলাকালীন অবস্থায় আমার দাগের পাশের জমি ওয়ালা শাহজালাল দেওয়ান পিতা: নুরুল হক দেওয়ান গ্রাম: তাতীকান্দি  আমার কেনা দখলীয় ১৪ শতাংশ জমি হইতে জোরপূর্বক, ৫ শতাংশ জমি দখল করে নেই।  আমি অনেক সালিশ মাতাব্বর জানানের পরেও উক্ত বেক্তি আমার জমি দখল ছাড়ে নাই।      


অতএব, জনাব এর নিকট আকুল আবেদন এই যে, আমার উক্ত অবস্থার জন্য আপনার নিকট সুষ্ঠ  সমাধান প্রার্থনা করছি  


বিনীত নিবেদক 

আবুল হোসেন 

পিতা: ইউনুস মিজি 

গ্রাম: সোনালী কান্দি 


Comments

Popular Posts